Tecb-Buzz BD

Xiaomi Mi A3 owners awake to a bizarre new update

Xiaomi Mi A3
What on earth is Xiaomi doing?
 (Image source: Xiaomi)
আশাবাদী যে Xiaomi A3 এর জন্য Android 10 ঠিক করার পরিকল্পনা করছেন? ঠিক আছে, সংস্থার অন্যান্য পরিকল্পনা রয়েছে। আশ্চর্যজনকভাবে, Mi 3 এর জন্য android 10 এর একটি স্থির সংস্করণটির অপেক্ষার অব্যাহতভাবে লোকেরা এই সর্বশেষ কার্ভবল থেকে অসন্তুষ্ট।
যেমনটি আমরা অন্য দিনটি কভার করেছি, আমরা আপাতত Mi A3 অ্যান্ড্রয়েড 10 এ আপগ্রেড করার প্রস্তাব দিই না। শাওমি ডিভাইসে জারি করা প্রথম অ্যান্ড্রয়েড 10 বিল্ডের মতো সাম্প্রতিকতম আপডেট, ভি 11.0.8.0.QFQMIXM বাগ-চালিত। অ্যান্ড্রয়েড 10 ঠিক করার পরিবর্তে, শাওমি এমআই 3 এর জন্য নতুন অ্যান্ড্রয়েড 9.0 পাই বিল্ডস প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছে। আজ থেকে, এমআই এ 3 এর ইউরোপে ভি 10.3.17.0.PFQEUXM এবং বিশ্বব্যাপী ভি 10.3.16.0.PFQMIXM গ্রহণ করা শুরু করা উচিত। উভয়ই স্থিতিশীল আপডেট, জিয়াওমি জোর দিয়েছিলেন যে এটি তাদের ব্যাচে হ্যান্ডসেটে ছেড়ে দিচ্ছে।
অদ্ভুতভাবে, জিয়াওমি এমন কিছু ডিভাইসগুলিতে আপডেটগুলি ধাক্কা দিয়েছে যা ইতিমধ্যে অ্যান্ড্রয়েড 10 এ আপগ্রেড হয়েছে 10. আপডেটটি আপনার এমআই এ 3 অ্যান্ড্রয়েড 10 এ আপগ্রেড করা থাকলে আপডেটটি ইনস্টল হবে না, তবে এটি শাওমির পক্ষে তদারকির মতো বলে মনে হচ্ছে। আশ্চর্যজনকভাবে, আপডেট সম্পর্কে প্রতিক্রিয়া এতদূর দুর্বল। উদাহরণস্বরূপ প্রচুর লোকেরা একটি নতুন অ্যান্ড্রয়েড 10 আপডেটের সন্ধানের জন্য জিজ্ঞাসা করছে। অতিরিক্তভাবে, অন্যরা মি এ 3 এর জন্য অ্যান্ড্রয়েড 10 ফিক্সিংয়ের দিকে মনোনিবেশ করার পরিবর্তে নতুন অ্যান্ড্রয়েড 9.0 পাই আপডেট প্রকাশের জন্য শাওমির সমালোচনা করেছেন। সামগ্রিকভাবে, শাওমির দেরিতে অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোনগুলিতে আপডেটগুলি প্রকাশের ক্ষেত্রে খুব কম ফর্ম রয়েছে। নতুন অ্যান্ড্রয়েড 9.0 পাই-ভিত্তিক বিল্ডগুলি প্রকাশ করা কোনও ক্ষেত্রেই সহায়তা করবে না।

1 comment:

Web Development | Web Design | ওয়েব ডিজাইন ও ফ্রিল্যান্সিং শিখুন

What is Web Development? Web development  work depends on various Components. Web development can range from developing a simple single...