Tecb-Buzz BD

Google SEO 101: Updating Your Google My Business Listing

Google SEO 101: Updating Your Google My Business Listing
Google‘s latest ‘Search for Beginners’ video on YouTube is an introduction on how to use Google My Business.
এটি অনুসন্ধানের জন্য প্রাথমিকভাবে সিরিজের সর্বশেষ ভিডিও, যদিও গুগল বলেছে যে এটি গুগল ওয়েবমাস্টার্স ইউটিউব চ্যানেলে নতুন সামগ্রী যুক্ত করতে থাকবে।
এই ভিডিও সিরিজের তথ্য শুরুর দিকে, যেমন নাম থেকেই বোঝা যায়, যা আচ্ছাদিত রয়েছে তা অভিজ্ঞ SEO,s কাছে ইতিমধ্যে জানা থাকতে পারে।
আপনি যদি স্থানীয় SEO-তে নতুন হন বা গুগল আমার ব্যবসায় সম্পর্কে আপনার জ্ঞানকে রিফ্রেশ করতে চান তবে এখানে ভিডিওটির একটি দ্রুত পুনরুদ্ধার করা হল।

Who is Google My Business For?

ভিডিওটি গুগল মাই বিজনেসের একটি সংক্ষিপ্ত পরিচিতির সাথে শুরু হয়, এটি একটি নিখরচায় সরঞ্জাম যা স্থানীয় ব্যবসাগুলি কীভাবে অনুসন্ধান ফলাফল এবং গুগল ম্যাপে প্রদর্শিত হয় তা পরিচালনা করতে সহায়তা করে। গুগল মাই বিজনেস কেবল এমন ব্যবসায়ের জন্য যা গ্রাহকদের দৈহিক অবস্থানে পরিবেশন করে।

সুতরাং যে ব্যবসাগুলি কঠোরভাবে অনলাইনে পরিচালিত হয় তারা কোনও Google আমার ব্যবসায়ের তালিকা দাবি করতে পারে না। সার্ভিস-এরিয়া ব্যবসায়িকরা খোলার সময়কালে কর্মরত এমন কোনও ধরণের স্থায়ী অবস্থানের অবধি তালিকাগুলির দাবি জানাতেও যোগ্য।

How is Google My Business Useful?

গুগল আমার ব্যবসা অনুসন্ধান ফলাফল এবং গুগল ম্যাপের মাধ্যমে লোককে আপনার ব্যবসা সন্ধান করতে সহায়তা করে। এটা তোলে অনুসন্ধান এবং মানচিত্রে একটি ব্যবসা সম্পর্কে সঠিক তথ্য বজায় রাখার জন্য ব্যবহার করা যেতে পারে। এটি গ্রাহকদের সাথে নিযুক্ত এবং নতুন গ্রাহকদের আকর্ষণ করার জন্যও ব্যবহার করা যেতে পারে।
Google SEO 101: Updating Your Google My Business Listing
গুগলের মতে, যাচাই করা গুগল মাই বিজনেসের তালিকাভুক্ত ব্যবসায়ীরা সম্মানজনক বলে বিবেচিত হওয়ার দ্বিগুণ।

Editing Information in Google My Business

আপনি নিজের তালিকা দাবি করার পরে গুগল আমার ব্যবসাতে প্রদর্শিত তথ্য সম্পাদনা করতে পারেন। গুগল আমার ব্যবসা আপনাকে নীচের তথ্যের টুকরোগুলি সম্পাদনা করার অনুমতি দেয়:
  • Business name
  • Business category
  • Hours of operation
  • Phone number(s)
  • Website URL
  • Photos for your business
  • Opening date (applicable to new businesses that haven’t yet opened)
  • Physical address
Google SEO 101: Updating Your Google My Business Listing
Important Note
এই ভিডিওটি একটি বিশ্রী সময়ে প্রকাশিত হয়েছিল, কারণ গুগল আমার ব্যবসায়ের বিশদ সম্পাদনা করার ক্ষমতা এই মুহুর্তে সীমাবদ্ধ।

1 comment:

Web Development | Web Design | ওয়েব ডিজাইন ও ফ্রিল্যান্সিং শিখুন

What is Web Development? Web development  work depends on various Components. Web development can range from developing a simple single...